র‍্যাগিংয়ের প্রতিবাদ করায় হামলার শিকার মেডিকেল শিক্ষার্থী ফয়সাল

র‍্যাগিংয়ের প্রতিবাদ করায় হামলার শিকার মেডিকেল শিক্ষার্থী ফয়সাল

র‍্যাগিং
র‍্যাগিংয়ের প্রতিবাদ করায় শহীদ নজরুল ইসলাম মেডিকেল কলেজর ২য় বর্ষের শিক্ষার্থী ফয়সাল আহমেদ ইকরামের (sn-12) ওপর হামলা চালিয়ে আহত করেছে একদল উচ্ছৃঙ্খল শিক্ষার্থী - সংগৃহীত

র‍্যাগিংয়ের প্রতিবাদ করায় শহীদ নজরুল ইসলাম মেডিকেল কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী ফয়সাল আহমেদ ইকরামের (sn-12) ওপর হামলা চালিয়ে আহত করেছে একদল উচ্ছৃঙ্খল শিক্ষার্থী। বর্তমানে হাসপাতালের পরিচালক ডা. হেলালের তত্ত্বাবধানে অর্থোপেডিক ডিপার্টমেন্টের আন্ডারে চিকিৎসাধীন রয়েছেন আহত শিক্ষার্থী ফয়সাল আহমেদ ইকরাম।

তাঁর অভিযোগ, গত ২৪ এপ্রিল আনুমানিক ভোর ৫টা ৩০ মিনিটে ঘুমন্ত অবস্হায় হত্যার উদ্দেশ্যে ১৫-২০ জন ছাত্র নামধারী সন্ত্রাসীরা সম্মিলিতভাবে অতর্কিত-নৃশংস হামলা চালায় বলে অভিযোগ চালায়। 

এ ঘটনায় গত ২৫ এপ্রিল সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আশুতোষ সাহাকে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শিক্ষার্থী। 

লিখিত অভিযোগে ফয়সাল আহমেদ ইকরাম বলেন, ‘বিনীত নিবেদন এই যে, আমি মো. ফয়সাল এসএন-১২তম ব্যাচ, রোল-০৬, সেশন ২০২২-২৩ অত্র কলেজের একজন নিয়মিত ছাত্র। বিগত ২২ এপ্রিল ২০২৪ তারিখে আনুমানিক সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কলেজ মাঠে বহিরাগতদের অনৈতিক কার্যক্রম দমনের উদ্দেশ্য এসএন-১০ এর ভাইদের সাথে আমরা এসএন-১২ মাঠে উপস্থিত হই। আমি মাঠে উপস্থিত হতে কিছুটা বিলম্ব হওয়ায় এসএন-১০ এর আসাদুজ্জামান ফয়সাল ভাই আমার মা-বাবাকে নিয়ে গালিগালাজ করেন। এই ক্ষেত্রে আমি ভাইকে মা নিয়ে গালিগালাজ করতে নিষেধ করি এবং তৎক্ষণাৎ বিষয়টা ভাই বেয়াদবি হিসেবে নিয়েছেন বুঝতে পেরে তার কাছে ক্ষমা চাই এবং ভাইকে বিষয়টা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ করি।’


আরও দেখুন: