বিএসএমএমইউ'তে ছয় চিকিৎসককে সহকারী অধ্যাপক পদে আবেদনের অনুমতি

বিএসএমএমইউ'তে ছয় চিকিৎসককে সহকারী অধ্যাপক পদে আবেদনের অনুমতি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়। ছবি সংগৃহীত।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) সহকারী অধ্যাপক পদে ছয় চিকিৎসককে আবেদনের অনুমতি দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

সোমবার (১২ অক্টোবর) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের ইস্যু করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুমতি পাওয়া চিকিৎসকরা হলেন, স্বাস্থ্য অধিদপ্তরের ওএসডি কর্মকর্তা ও প্রেষণে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে সংযুক্ত ডা. যোবায়ের আনম চৌধুরী, স্বাস্থ্য অধিদপ্তর বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) ও যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অ্যানেস্থেসিয়ার সহকারী সার্জন হিসেবে সংযুক্ত ডা. কাজী মাহজাবীন অরিন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইএমও (ইএনটি) ডা. সতীন্দ্রনাথ চন্দ্র সরকার ও ইনডোর মেডিকেল অফিসার (ইএনটি) ডা. মোস্তফা কামাল আরেফিন এবং একই মেডিকেলের হেপাটোবিলিয়ারি সার্জারির রেজিস্ট্রার ডা. কাজী মাজহারুল ইসলাম। এছাড়া, ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. সৈয়দ আরিফুল ইসলাম।

এবিষয়ে স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব মো. আবু রায়হান মিঞা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও পরিচালকের (প্রশাসন) দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

ওই আদেশের অনুলিপি স্বাস্থ্য সেবা বিভাগের সচিবের একান্ত সচিব, অতিরিক্ত সচিবের (প্রশাসন) ব্যক্তিগত কর্মকর্তা ও যুগ্মসচিবের (পারসোনেল) ব্যক্তিগত কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তিটি দেখুন :