শিক্ষক ও চিকিৎসক নিয়োগ দেবে টিএমএসএস মেডিকেল

শিক্ষক ও চিকিৎসক নিয়োগ দেবে টিএমএসএস মেডিকেল

টিএমএসএস মেডিকেল কলেজ
টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল, বগুড়া - সংগৃহীত

টিএমএসএস হেলথ সেক্টর পরিচালিত টিএমএসএস মেডিকেল কলেজ, রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ও টিএমএসএস ক্যান্সার সেন্টারের জন্য বিভিন্ন বিষয়ে অধ্যাপক/সহযোগী অধ্যাপক/সহকারী অধ্যাপক সহ বিভিন্ন পদে চিকিৎসক নিয়োগ দেয়া হবে। এ জন্য যোগ্যতা সম্পন্ন চিকিৎসকদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। আবেদনের শেষ তারিখ আগামী ১১ এপ্রিল, ২০২৩।

সকল আবেদন পরিচালক এইচআর অ্যাডমিন বরাবর পাঠাতে হবে। আবেদনপত্র সরাসরি, কুরিয়ার, ডাকের মাধ্যমে টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ এই ঠিকানায় পৌঁছাতে হবে। অথবা আবেদনপত্রসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত  চাহিদাকৃত নথিপত্রাদির স্ক্যানকপি প্রদত্ত ইমেইল : [email protected] , [email protected] এ প্রেরণ করতে হবে। 

ই-মেইলের মাধ্যমে প্রেরিত আবেদনের ক্ষেত্রে Subject এ আবেদনকৃত পদের নাম স্পষ্ট করে উল্লেখ করতে হবে।  

১) পদের নাম: অধ্যাপক/সহযোগী অধ্যাপক/সহকারী অধ্যাপক :

পদ সংখ্যা: ২৫টি। এনাটমি-১, ফিজিওলজি-১, ফার্মাকোলজি-১, কমিউনিটি মেডিসিন-১, নিউরােমেডিসিন-১, ক্রিটিক্যাল মেডিসিন-১, ফরেনসিক মেডিসিন-১, ট্রান্সফিউশন মেডিসিন-১, গ্যাসট্রোএন্ট্রারোলজি-১, ইউরােলজি-১, রিউমাটোলজি-১, হেপাটোলজি-১, হেমাটোলজি-১, অনকোলজি-১, ক্যাজুয়ালিটি-১, ডার্মাটোলজি-১, নিউরোসার্জারি-১, সার্জারি-১, ইএনটি-১, চক্ষু-১, সাইকিয়াট্রি-১, পেডিয়েট্রিক্স-১, অবস এন্ড গাইনী-১, রেডিওলজি এ্যান্ড ইমেজিং-১, এনেসথেসিওলজি-১। 

শিক্ষাগত যোগ্যতা ও বেতনভাতা : 

বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল (বিএমএন্ডডিসি) নীতিমালা ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী নিয়োগ। বেতনভাতা: আলোচনা সাপেক্ষে। 

 

২. পদের নাম : আরএস

পদসংখ্যা প্রতি বিভাগে ১ জন করে মোট ২ জন। সার্জারি ও চক্ষু বিভাগ। 

যোগ্যতা : এমবিবিএস ও সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েশন কোর্স থাকতে হবে। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। বেতন ভাতা আলোচনা সাপেক্ষ। 

 

৩. পদের নাম : ক্লিনিক্যাল প্যাথলজিস্ট 

পদসংখ্যা- ১। প্যাথলজি বিভাগ। যোগ্যতা : এমবিবিএস ও সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েশন কোর্স থাকতে হবে। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। বেতন ভাতা আলোচনা সাপেক্ষ। 

 

৪. পদের নাম : রেজিস্ট্রার

পদসংখ্যা : মোট ৪ জন। সার্জারি বিভাগে ২ জন, পেডিয়েট্রিক্সে ১ জন, অবস্ এন্ড গাইনীতে ১ জন।  

যোগ্যতা ও বেতন ভাতা :

এমবিবিএস ও সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েশন কোর্স থাকতে হবে। রেজিস্ট্রার হিসেবে  অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। বেতন ভাতা আলোচনা সাপেক্ষ। 

 

৫. পদের নাম : সহকারী রেজিস্ট্রার :

পদসংখ্যা : মোট ৬ জন। মেডিসিন বিভাগে ২ জন, সার্জারি বিভাগে ১ জন, প্লাস্টিক সার্জারি ১ জন, ইউরোলজি ১, চক্ষু ১, মেডিসিন ১।   

যোগ্যতা ও বেতন ভাতা :

এমবিবিএস ও সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েশন কোর্স থাকতে হবে।  অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। বেতন ভাতা আলোচনা সাপেক্ষ। 

৬. পদের নাম : মেডিকেল অফিসার

পদসংখ্যা ১২। সার্জারি ২, কার্ডিওিলজি ৩, অবস এন্ড গাইনী ১, চক্ষু ১, ইউরোলজি ১, পেডিয়েট্রিক্স ১, বার্ন/প্লাস্টিক সার্জারি ১, নেফ্রোলজি ১, হিস্টোপ্যাথলজি ১। 

যোগ্যতা : এমবিবিএস পাস। বেতনভাতা : পে-স্কেল THS এর ৮ নম্বর গ্রেড অনুযায়ী। 

 

পদের নাম : প্রভাষক। 

পদের সংখ্যা ৮। মাইক্রোবায়োলজি ২, বায়োকেমিস্ট্রি ২, এনাটমি ২ ও ফরেনসিক মেডিসিন ২। 

যোগ্যতা : এমবিবিএস পাস। বেতনভাতা : পে-স্কেল THS এর ৮ নম্বর গ্রেড অনুযায়ী। 

 

 

 

94642e8e-4f25-4963-9094-74b32e8977c6



ইভেন্ট স্ট্রিম : নিয়োগ বিজ্ঞপ্তি