লাইসেন্স না থাকায় ব্রাহ্মণবাড়িয়ায় ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

লাইসেন্স না থাকায় ব্রাহ্মণবাড়িয়ায় ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় দি ডাচ বাংলা ডায়াগনস্টিক সেন্টার নামে একটি বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠান সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত - সংগৃহীত

লাইসেন্স না থাকা এবং অস্বাস্থ্যকর পরিবেশের দায়ে ব্রাহ্মণবাড়িয়ায় দি ডাচ বাংলা ডায়াগনস্টিক সেন্টার নামে একটি বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠান সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ২টার দিকে জেলা শহরের পুরাতন জেল রোডের ওই ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামশেদুল আলম। 

অভিযান পরিচালনার বিষয়ে তিনি জানান, দি ডাচ বাংলা ডায়াগনস্টিক সেন্টার নামে প্রতিষ্ঠানটিতে লাইসেন্সসহ বৈধতার কোনো কাগজপত্র ছিল না। এছাড়া ডায়াগনস্টিক সেন্টারটি অনেক অপরিচ্ছন্ন ছিল। তাই ভোক্তা অধিকার আইন এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়েছে। পাশাপাশি তাদের ৫৫ হাজার টাকা জরিমানা করা হলে ম্যানেজার তাৎক্ষণিক প্রদান করা হয়।

অভিযানের সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনার এহসানুল হক শিপন, স্বাস্থ্য বিভাগের পক্ষে ডা. সম্বিতা চক্রবর্তী, ডা. আরিফুল ইসলাম এবং স্যানিটারি ইন্সপেক্টর ছফিউর রহমান উপস্থিত ছিলেন। 



ইভেন্ট স্ট্রিম : স্বাস্থ্য সারা দেশ