সাবেক স্বামীর দেয়া আগুনে দগ্ধ ডা. লতা মারা গেছেন

সাবেক স্বামীর দেয়া আগুনে দগ্ধ ডা. লতা মারা গেছেন

শোকবার্তা
ডা. লতা আক্তার - ফাইল ছবি

সাবেক স্বামীর দেয়া আগুনে মারাত্মকভাবে দগ্ধ ডা. লতা আক্তার মারা গেছেন। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

শরীরের ৯০ শতাংশ দগ্ধ ডা. লতা আক্তার ইনস্টিটিউটের চতুর্থ তলায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুর বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন মো. তরিকুল ইসলাম।

এ ব্যাপারে লতার ফুফাতো ভাই সজীব আহমেদ জানিয়েছেন, লতার মৃত্যুর সময় হাসপাতালে তাদের একজন আত্মীয় উপস্থিত ছিলেন। এখন হাসপাতালে যাচ্ছেন তিনি। হাসপাতালের যাবতীয় প্রক্রিয়া শেষ করে নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণের টেক গ্রামে নেয়া হবে লতার মরদেহ। আর সেখানেই দাফন করা হবে তাকে।

গত ২৫ ফেব্রুয়ারি ডা. লতার গ্রামের বাড়িতে গিয়ে তার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় সাবেক স্বামী মো. খলিলুর রহমান (৩৫)। এরপর নিজের শরীরেও আগুন দেন খলিলুর। পরদিন সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। 

ডা. লতার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, খলিলুর ছিলেন গাড়িচালক। তারা প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু খলিলুর প্রেম ও বিয়ের সময় পেশার কথা গোপন রেখেছিলেন। পরে বিয়ের পর বিষয়টি জানাজানি হলে বিচ্ছেদ হয় তাদের। এতে ক্ষুব্ধ হয়ে ডা. লতার শরীরে আগুন দেন খলিলুর।


আরও দেখুন:

ইভেন্ট স্ট্রিম : চিকিৎসকের মৃত্যু