বিএসএমএমইউয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

বিএসএমএমইউয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

বিএসএমএমইউ
নানা আয়োজন ও বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএসএমইউ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপিত - সংগৃহীত

নানা আয়োজন ও বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএসএমইউ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপিত হয়েছে।

দিবসের কর্মসূচির মধ্যে ছিল মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে জাতীয় পতাকা উত্তোলন, সকালে বি ব্লকে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যূরালে, সি ব্লকের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে, সাভার জাতীয় স্মৃতিসৌধে ও ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে ভর্তি রোগীদের জন্য উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে।

এছাড়াও জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মোনাজাত করা হয়। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আলোকসজ্জাকরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  

স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত কর্মসূচীতে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, প্রোভিসি (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, প্রোভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, প্রোভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ মনিরুজ্জামান খান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলালসহ ডীন, রেজিস্ট্রার, পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, অফিস প্রধান, শিক্ষক, ছাত্রছাত্রী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিকেল টেকনোলজিস্ট ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।




আরওঃ   বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়