বিএসএমএমইউর ১২৪ জন শিক্ষক, চিকিৎসককে গবেষণা অনুদান প্রদান

বিএসএমএমইউর ১২৪ জন শিক্ষক, চিকিৎসককে গবেষণা অনুদান প্রদান

বিএসএমএমইউ
মঙ্গলবার (২৩ এপ্রিল) শহীদ ডা. মিল্টন হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষক ও চিকিৎসকদের হাতে এই গবেষণা অনুদান তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক - সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ১২৪ জন শিক্ষক, চিকিৎসককে গবেষণার জন্য অনুদান প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) শহীদ ডা. মিল্টন হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষক ও চিকিৎসকদের হাতে এই গবেষণা অনুদান তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক। মোট দুই ধাপে ১১ কোটি ২৪ লক্ষ ৪৩ হাজার টাকা প্রদান করা হয়। এর মধ্যে মঙ্গলবার প্রদান করা হয় ৪ কোটি ৪৯ লক্ষ ৭৭ হাজার ২ শত টাকা। 

বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ মনিরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, প্রোভিসি (একাডেমিক) অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-রেজিস্ট্রার দন্তরোগ বিশেষজ্ঞ ডা. মো. হেলাল উদ্দিন।