পারিতোষিকের জন্য প্রশিক্ষণার্থীদের আবেদন চেয়েছে বিসিপিএস

পারিতোষিকের জন্য প্রশিক্ষণার্থীদের আবেদন চেয়েছে বিসিপিএস

এফসিপিএস
বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স অ্যান্ড সার্জন্স (বিসিপিএস) - ফাইল ছবি

শর্ত সাপেক্ষে পারিতোষিক পেতে ফেলোশীপ প্রশিক্ষণার্থীদের কাছে আবেদন আহ্বান করেছে বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স অ্যান্ড সার্জন্স (বিসিপিএস)। সোমবার (১ জানুয়ারি) বিসিপিএস এর ওয়েবসাইটে প্রকাশিত অনারারি সচিব অধ্যাপক ডা. আবুল বাশার মো. জামাল স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিসিপিএসের ফেলোশীপ প্রোগ্রামের আওতায় এফসিপিএস ১ম পর্ব পাসকৃত এবং বিসিপিএস কর্তৃক স্বীকৃত সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল, বিশেষায়িত হাসপাতাল ও বিভিন্ন সরকারি মেডিকেল প্রতিষ্ঠানসমূহে ১ জানুয়ারি ২০২৪ তারিখে ফেলোশীপ প্রশিক্ষণে প্রবেশ করবেন বা যাঁদের প্রশিক্ষণে প্রবেশের বিষয়টি প্রক্রিয়াধীন আছে, তাঁদেরকে শর্ত সাপেক্ষে পারিতোষিক প্রদান করা হবে। এমতাবস্থায়, কলেজের ওয়েবসাইটের এ লিঙ্কে (http://application.bcps.edu.bd) প্রবেশ করে অনলাইন আবেদন ফরমটি যথাযথভাবে পূরণ করে আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে প্রিন্ট কপি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ কলেজের আরটিএম বিভাগ (ব্লক-বি, ২য় তলা) এ জমা দেওয়ার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা যাচ্ছে।’

‘যারা এফসিপিএস প্রথম পর্ব পাস করেননি তাঁরা এ ভাতার আওতায় আসবেন না। ইতিমধ্যে যারা পারিতোষিকের জন্য আবেদন করেছেন, তাঁদের পুনরায় আবেদন করা প্রয়োজন নাই’, বলা হয় বিজ্ঞপ্তিতে।

বিসিপিএস এর বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন