মানসম্মত খাবারে পর্যটন কর্পোরেশনের উদ্যোগ

মানসম্মত খাবারে পর্যটন কর্পোরেশনের উদ্যোগ

দক্ষ রন্ধনশিল্পী, খাবারের গুনগত মান ও স্বাস্থ্যসম্মত পরিবেশ। এই তিনের বন্ধনে এ যেন এক কাঙ্ক্ষিত স্বপ্নের বাস্তবায়ন। সেবার মান দিয়ে গ্রাহক সন্তুষ্টি অর্জনের সব আয়োজন নিয়ে, যাত্রা শুরু করলো পর্যটন ভবনের রুফটপ রেস্টুরেন্ট।

রবিবার সকালে রাজধানীর শেরেবাংলা নগরে পর্যটন ভবনের খোলা ছাদে রেস্টুরেন্টের উদ্বোধন করেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, গ্রাহক সেবায় বাংলাদেশ পর্যটন কর্পোরেশন একটি ব্র্যান্ডের নাম। এই সংস্থার খাবারের গুণগত মান অত্যন্ত উন্নত। তবে বর্তমান প্রতিযোগিতায় টিকে থাকতে হলে বাংলাদেশ পর্যটন করপোরেশনের সেবার মান আরো বৃদ্ধি করে গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কোনো দেশের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধের কোনো সিদ্ধান্ত আপাতত নেই। স্বাস্থ্যবিধি মেনে বিমান যোগাযোগ অব্যাহত থাকবে ।